Slideshows

http://www.bostonbanglanews.com/index.php/components/com_gk3_photoslide/thumbs_big/images/banners/images/banners/components/com_gk3_photoslide/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

যুক্তফ্রন্ট দেশে নতুন ধারার রাজনীতি প্রবর্তন করবে ....আবদুল মালেক রতন

রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ:জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সাধারন সম্পাদক আবদুল মালেক রতন বলেছেন, যুক্তফ্রন্ট দেশে নতুন ধারার রাজনীতি প্রবর্তন করবে। এর মধ্য দিয়ে দেশে গণতন্ত্র, সাম্য ও ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন সম্ভব হবে। জনাব মালেক রতন বলেন, স্বাধীনতার পর ৪৬ বছরে পুরোনো ধাঁচের রাজনীতি ও রাষ্ট্রব্যবস্থাপনা বহাল থাকার কারনে কাংখিত উন্নয়ন, জনগণের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত হয়নি। বরং উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে সংঘাত-সহিংসতা, হত্যা-খুন ও দখলবাজী। গণতন্ত্র ও অবাধ নির্বাচন ব্যবস্থাও কায়েম হয়নি। যুক্তফ্রন্ট এ অবস্থা থেকে জাতিকে মুক্ত করবে। শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের কর্মসূচীকে সফল করার লক্ষ্যে আজ ৮ ডিসেম্বর বিকেল ৪ টায় জেএসডি কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর-দক্ষিন এর প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে আবদুল মালেক রতন এ সকল কথা বলেন।
জেএসডি ষ্টিয়ারিং কমিটির সদস্য ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিন জেএসডি’র সমন্বয়ক মিসেস তানিয়া রব এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারন সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এস এম আনছার উদ্দিন, মোশারফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা, প্রচার সম্পাদক এস এম রানা চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাড. জয়নাল আবেদীন, আবুল হোসেন,  মোস্তফা কামাল,  নুরুল আবছার প্রমুখ।খবর বাপসনিঊজ।
প্রতিনিধি সভায় আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে মিছিল সহকারে বুদ্ধিজীবী মাজারে পুষ্পস্তবক অর্পণ, ১৫ ডিসেম্বর দলের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা এবং ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণের কর্মসূচী সফল করার লক্ষ্যে সর্বস্তরের নেতা কর্মীদের প্রতি আহবান জানানো হয়।