Slideshows

http://www.bostonbanglanews.com/index.php/components/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বিনোদন

আমেরিকার অলিতে-গলিতে এখন বাংলাদেশি তারকাদের ঢল!

বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭

Picture

হাকিকুল ইসলাম খোকন:আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:আমেরিকা এখনও অনেকের কাছে স্বপ্নের রাজ্য। সেই রাজ্যে যেতে এক সময় অনেক বেগ পেতে হলেও ধীরে ধীরে সেই সময় পেড়িয়ে এখন অনেকেই নানা কাজে আমেরিকা চলে যেতে পারছেন অনায়াসে। আর বিশেষ করে যদি বলি তারকাদের কথা, তাহলে বলতে হয় বাংলাদেশের একসময়কার জনপ্রিয় অভিনেত্রীরা বিয়ে করে আমেরিকায় স্থায়ী ভাবে বসবাস করছেন দীর্ঘ ধরেই। আর এটা অনেকেই জানেন।
alt
আবারও কেউ কেউ যাচ্ছেন ঘুরতে। সেই ঘোরাঘুরিটা শুরু হয় তখনই যখন তাদের কোন শুটিং থাকে না। গেল ঈদের বেশ কাজের চাপ শেষ করে প্রায় একমাসের জন্য আমেরিকা গিয়েছেন নওশীন ও হিল্লোল দম্পতি। আর অভিনেত্রী রিচি গিয়েছেন তাদেরও আগে কারণ তিনি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন সেখানে। মাত্র কয়েকদিন আগে গেলেন অভিনেতা কল্যাণ কোরাইয়া। আর এবার সেই দলে গিয়ে নিজের নামটা যুক্ত করলেন জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।
alt
রাজের আগেও কিন্তু আমেরিকা থেকে ঘুরে এসেছেন আরেক জনপ্রিয় নিমার্তা আদনান আল রাজিব। আর বরাবরের মতই বলতে হচ্ছে সেখানে স্থায়ী ভাবে বসবাস করছেন অভিনেতা টনি ডায়েস, প্রিয়া ডায়েস, রোমনা, বিন্দু, নাফিজা, মোনালিসাসহ আরও বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। যদিও তাদের একসঙ্গে বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে ফেসবুকের ছবিতে ঘুরে বেড়াচ্ছেন। এবার সেই ছবিতে যোগ হলেন নির্মাতা রাজ। এখন তাদের ভক্তরা অপেক্ষায় আছেন বাংলাদেশি মিডিয়ার নির্মাতা ও অভিনেতা-অভিনেত্রীরা সবাই মিলে কোন দিন এক ফ্রেমে বন্দি হচ্ছেন। অথবা একটি পার্টির আয়োজন করেন।

alt


পপ গায়িকা মিলার ডিভোর্সের গুজব

বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭

বাপসনিঊজ:পপ গায়িকা মিলার ডিভোর্স হয়েছে বলে গুজব রটেছে। রোববার আনুষ্ঠানিকভাবে বৈমানিক পারভেজ সানজারি ও মিলার মধ্যে ডিভোর্স হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে খবর বের হয়।এ বছর ১২ মে আনুষ্ঠানিকভাবেই বিয়ে হয় মিলা ও বৈমানিক পারভেজ সানজারির।  টানা ১০ বছর প্রেমের পর বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা। তবে এ মিলা ও পারভেজের কোনো ডিভোর্স হয়নি বলে  বাপসনিঊজরের কাছে দাবি করেছেন গায়িকা নিজেই।

ডিভোর্সের কথা উল্লেখ করে গণমাধ্যমে লেখা হয়, বিয়ের পরপরই মনোমালিন্য শুরু হয় দুজনের মধ্যে। প্রায়ই ঝগড়া হয় দুজনের। এছাড়া এক পর্যায়ে মিলা স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা করতে বাসা থেকে বের হন। যদিও পরিবারের হস্তক্ষেপে শেষ পর্যন্ত বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়নি। বিষয়টির জের ধরেই  ডিভোর্সের ঘটনা ঘটে তাদের মধ্যে।এ বিষয়ে জানতে বাপসনিঊজরের পক্ষ থেকে যোগাযোগ করা হলে মিলা বলেন, পারভেজের সঙ্গে আমার ডিভোর্সের কোনো ঘটনা ঘটেনি।


নিউইয়র্ক ফ্যাশন উইক

মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০১৭
বাপ্ নিউজ : ৭ সেপ্টেম্বর থেকে নিউইয়র্ক সিটির ম্যানহাটনে শুরু হয়েছে নিউইয়র্ক ফ্যাশন উইক-২০১৭। মার্কিন ফ্যাশন ডিজাইনার ক্রিস্টিয়ান সিরিয়ানোর তৈরি পোশাকে নিউইয়র্ক ফ্যাশন উইকের র‍্যাম্পে এক মডেল। ছবিটি শনিবার তোলা। ছবি: রয়টার্স
ক্রিশ্চিয়ান সিরিয়ানোর বসন্ত ও গ্রীষ্মকালীন পোশাকে রানওয়েতে হেঁটে যান এই মডেল। শনিবারের ছবি। ছবি: রয়টার্স
ছবিটি নিউইয়র্ক ফ্যাশন উইক-২০১৭-এর ফ্যাশন শো থেকে শনিবার তোলা। ছবি: রয়টার্স
শনিবার ক্রিশ্চিয়ান সিরিয়ানোর তৈরি করা এই উজ্জ্বল হলুদ রঙের পোশাকটি দর্শকদের নজর কেড়েছিল। ছবি: রয়টার্স
র‍্যাম্পে আসা এক মডেলের পোশাকের অংশ ছিল এই আকর্ষণীয় হ্যান্ডব্যাগটি। ছবিটি শনিবার তোলা। ছবি: রয়টার্স
বর্ণিল পোশাকে এক মডেল। ছবিটি শনিবারের। ছবি: রয়টার্স
ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ডো ম্যাক্সওয়েলের পোশাকে র‍্যাম্পে জনপ্রিয় মডেল ও উদ্যোক্তা কার্লি ক্লস। শুক্রবার তোলা ছবি। ছবি: রয়টার্স
বিধু মালহোত্রার তৈরি করা পোশাকে রানওয়েতে এক মডেল। ছবিটি শুক্রবার তোলা। ছবি: রয়টার্স
মার্কিন মডেল জিজি হাদিদ পরেছেন ব্র্যান্ডো ম্যাক্সওয়েলের করা পোশাক। ছবিটি শুক্রবার তোলা। ছবি: রয়টার্স

বিশ্ব ফ্যাশন জগতের অন্যতম বড় এই আয়োজন শেষ হচ্ছে ১৩ সেপ্টেম্বর। ছবিটি শনিবার তোলা। ছবি: রয়টার্স


আমেরিকার ইতিহাসে প্রথম

শুক্রবার, ১৫ সেপ্টেম্বর ২০১৭

বাপ্ নিউজ : আমেরিকার নর্থ ডাকোটা অঙ্গরাজ্যের বাসিন্দা কারা মুন্ড এবার মিস আমেরিকা নির্বাচিত হয়েছেন। রবিবার রাতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে তাকে মিস আমেরিকা ঘোষণা করা হয়।লাইফস্টাইল, ফিটনেস, মেধা, সাক্ষাৎকার, সরাসরি প্রশ্নে আমেরিকার বিভিন্ন রাজ্য থেকে আসা প্রায় অর্ধশতাধিক প্রতিযোগীকে হারিয়ে তিনি এ গৌরব অর্জন করেন।

Picture

মিস আমেরিকা আয়োজনের এ শতাব্দী পূর্ণ হলেও নর্থ ডাকোটার কোনো তরুণী এ খেতাব জিততে পারেনি। কারা মুন্ড সে হিসেবে ইতিহাস গড়েছেন। 

২৩ বছর কারা মুন্ড স্নাতক করেছেন ব্রাউন ইউনিভার্সিটি থেকে। এখন নটর ডেম ইউনিভার্সিটিতে আইন বিষয় পড়ছেন। আমেরিকার নতুন মিস আমেরিকা কারা মুন্ড রোল মডেল হিসেবে অনুসরণ করেন নিজের মাকে।


আমেরিকায় তিন তারকা বন্ধুর খুনসুটি!

বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০১৭

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:লাক্স চ্যানেল আই সুপারস্টার মঞ্চ থেকে মিডিয়াতে নাম লেখান নাফিজা জাহান। নাটক ও টেলিফিল্মে নিজেকে প্রমাণ করেন, হয়ে ওঠেন ব্যস্ত তারকা। কিন্তু অভিনয়ের ব্যস্ততা ছেড়ে ২০১৩ সালের মাঝামাঝি দেশ ছাড়েন তিনি, পাড়ি জমান আমেরিকায়।

Picture


তারপর ছয় মাস পরে দেশে ফিরে এসেছিলেন নাফিজা। হাতেগােনা কয়েকটি নাটকে অভিনয় করে আবারও উড়াল দেন যুক্তরাষ্ট্রে। তখন গুঞ্জন উঠেছিল সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ভাগ্নে দীপকে বিয়ে করেছেন নাফিজা। তবে তিনি সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন ২০১৫ সালে। কিন্তু শেষমেষ সেই গুঞ্জনই সত্যি হয়। দীপকেই বিয়ে করে দিব্যি সংসার শুরু করেন আমেরিকায়।

এরপর আর দেশে ফিরে আসেননি। অভিনয়কে বিদায় দিয়ে, এমনকি দেশ ছেড়েই একেবারে স্থায়ী হয়ে যান আমেরিকাতে। বর্তমানে সপরিবারে সেখানে আছেন একসময়কার অভিনেত্রী নাফিজা জাহান। ইদানীং সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বেশ সচল রয়েছেন।
alt
অন্যদিকে, বাংলাদেশি তারকা দম্পতি হিল্লোল ও নওশীন এখন রয়েছেন আমেরিকায়। একটানা ঈদের শুটিং শেষ করে গত ২৭ আগস্ট বাংলাদেশ ছেড়ে পাড়ি জমিয়েছেন আমেরিকায়। মিডিয়াতে যেহেতু আগে থেকেই অভিনেত্রী নাফিজা, নওশীন ও অভিনেতা হিল্লোল পরিচিত। সেখানে তাদের দেখা হওয়ায় বেশ খুনসুটিতে মেতে উঠেছিলেন তিনি। কারণ তাদের মধ্যেও রয়েছে বেশ ভালো বন্ধুত্ব। তার উপর বেশ অনেক বছর পর দেখা হওয়া তো আছেই। আসছে ঈদুল আযহা। সব মিলিয়ে বলতে গেলে বেশ ভালোই আড্ডায় মেতে উঠেছেন তারা। ঈদের এই আনন্দ কাটিয়ে আবারও দেশে ফিরে আসবেন তারকা দম্পতি হিল্লোল ও নওশীন। এসে অভিনয়ে আবার নিয়মিত হবেন।