Slideshows

http://www.bostonbanglanews.com/index.php/images/images/media/system/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বয়স ধরে রাখতে নগ্ন হয়ে বরফ জলে গোসল, ছবি ভাইরাল

বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮

বিনোদন ডেস্ক:সুস্থ থাকার জন্য যোগাভ্যাসের দাওয়াই অনেকেই দিয়ে থাকেন। কেউ বলেন সঠিক খাবার খেতে। কেউ কেউ আবার শরীরচর্চার মাধ্যমে সুস্থ ও সুন্দর থাকার উপায় খুঁজে নেন। কিন্তু বয়সের ভার বড্ড বেশি। তার ছাপ একটা সময় শরীরে পড়েই যায়। তবুও মানুষ চেষ্টা করে যতটা সম্ভব সময়টাকে ধরে রাখতে। ধরে রাখতে বয়সটাকে। এই চেষ্টাতেই আশ্চর্য ব্রত নিয়েছেন ইন্না ভ্লাদিমিরস্কায়া। প্রতি সপ্তাহে নগ্ন হয়ে ঠান্ডা বরফ জলে স্নান করেন তিনি।

Meet Inna Vladimirskaya The Woman Who Jogs Without Clothes Just To Look Young Photos

নাহ, বাথটবের জলে কয়েক টুকরো বরফ ঢেলে কাকস্নান নয়। প্রায় মাইনাস ৯ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় ইউক্রেনের সবচেয়ে ঠান্ডা জলের নদী নাইপারের জলে নেমে এই স্নানপর্ব সারেন ৩২ বছরের মহিলা। আর বাড়ি থেকে নদী পর্যন্ত পুরু বরফে ঢাকা রাস্তা দিয়ে নগ্ন হয়েই দৌড়ে যান ইন্না।

প্রতি রবিবার নিয়ম করে এই কাজ করেন তিনি। সঙ্গে থাকেন তাঁর স্বামী। ইন্নার এই অদ্ভুত নিয়মের কথা শুনেই তাঁর সঙ্গে দেখা করেন ফটোগ্রাফার ডেভিড টেনজিনস্কি। নগ্ন স্নানের ছবিগুলি তিনিই তোলেন। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

Meet Inna Vladimirskaya The Woman Who Jogs Without Clothes Just To Look Young

কিন্তু কেন এই কাজ করেন ইউক্রেনের বাসিন্দা? প্রশ্নের উত্তরে ইন্না জানান তিনি বরাবরই শরীর নিয়ে সচেতন। বরফ শীতল জলে স্নান করলে শরীর শক্ত হয়। শরীরে অভ্যন্তরের রক্তসঞ্চালন স্বাভাবিক করে। বাড়তি মেদ ঝরতে সাহায্য করে। ফলে তারুণ্য বজায় থাকে। নিজের যুক্তির স্বপক্ষে সিন্ধুঘোটকদের উদাহরণ দিয়েছেন ইন্না। তাঁর দাবি, এ কারণেই তারা এতটা ভাল থাকে।

Meet Inna Vladimirskaya, The Woman Who Jogs Without Clothes, just to Look Young [Photos]

তবে বরফ জলে এভাবে নগ্ন হয়ে স্নান করতে গেলে অনেক সাবধানতাও অবলম্বন করতে হয়। খুব বেশিক্ষণ এত ঠান্ডা জলে থাকা উচিত নয়। ইন্না নিজেও তাড়াতাড়ি ডুব দিয়ে বেরিয়ে আসেন। ভাল করে শরীর মুছেই পোশাক পরে ঢুকে যান গরম গাড়িতে। কিছুক্ষণ পর সুস্থ বোধ করেন।


Add comment


Security code
Refresh