Slideshows

http://www.bostonbanglanews.com/index.php/images/images/stories/siteimages/editors/components/com_jcomments/libraries/joomlatune/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইঊএসএ-এর গণ সমাবেশ অনুষ্ঠিত

শুক্রবার, ১১ আগস্ট ২০১৭

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ ঃ গত ৫ আগষ্ট জ্যাকসন হাইটসের ইত্যাদি রেষ্টুরেন্টে কিশোরগঞ্জ ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন এর উদ্দ্যোগে সংগঠনের সাবেক উপদেষ্টা এএসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় নতুন নির্বাচনের লক্ষ্যে একটি আহবায়ক কমিটি, নির্বাচন কমিশন এবং পিকনিক কমিটি গঠন করা হয়। সভায় বক্তব্য রাখেন সাবেক উপদেষ্টা বৃন্দ  আবদুল আওয়াল সিদ্দিকী, আনিসুজ্জামান খোকন এএসএম ফেরদৌস , জাইদুল কবীর খান, হাবিব রহমান হারুন,সাবেক সভাপতি বৃন্দের মধ্যে একেএম আশরাফুল হক,হেলাল উদ্দিন আহমেদ, প্রকৌশলী ফজলুল হক ।

এছাডাও নরুল ইসলাম খান , মোঃফজলুল হক ,আঃ রাজ্জাক, শহীদুল হাসান, আনোয়ার উদ্দিন খান,এনামুল হক, হুমায়ুন কবীর, তারক চন্দ্র পন্ডিত, গোলাম মোস্তফা, জয়ন্ত শর্মা বিশ^, আলী আহসান আকন্দ শামীম, আঃ আলীম, শাহীন খান,কাজী হাসীব হাসান, অধ্যক্ষ, নাজিম উদ্দিন অধ্যক্ষ মোক্তার হোসেন, একেএম রফিকুল ইসলাম ডালিম, জাহাঙ্গীর জামিল দিপু, তপন বিশ^াস,জাবির হোসেন তাকবীর, ফয়সাল উদ্দিন খান,হাবিবুর রহমান সুজন, মহিবুর রশিদ সুজন, আরিফুল ইসলাম, তানবীর রায়হান মিঠু, আনোয়ার খান, মোঃ আদির উদ্দিন, প্রমুখ। আগামী এক মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে পাঁচ জনের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। সদস্যরা হলেন আহবায়ক  আবদুল আওয়াল সিদ্দিকী, সদস্য একেএম. আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, হাকিকুল ইসলাম খোকন, জাইদুল কবীর খান সারোয়ার। নির্বাচন পরিচালনার জন্য একেএম. ফেরদৌসের নেতৃত্বে পাঁচ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয় সদস্যরা হলেন অধ্যক্ষ নাজিম উদ্দিন, অধ্যক্ষ মোক্তার হোসেন, তারক চন্দ্র পন্ডিত,ও হাবিব রহমান হারুন।খবর বাপসনিঊজ:


আগামী ২০ আগষ্ট পিকনিক সম্পন্ন করার লক্ষ্যে  শহীদুল হাসানকে আহবায়ক  আঃ রাজ্জাক ও আলী আহসান আকন্দ শামীমকে যুগ্ম আহবায়ক এবং জাবির হোসেন তাকবীরকে সদস্য সচিব করে এগারজনের পিকনিক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন  নূরুল ইসলাম খান, জয়ন্ত শর্মা বিশ^, আনোয়ার উদ্দিন খান, মোঃ এনামুল হক, মহিবুর রশিদ সুজন, হুমায়ুন কবীর ও আঃ আলীম। পিকনিকের সার্বিক তত্ত্বাবধানে হেলাল উদ্দিন আহমেদ এবং সমন্বয়কারী জনাব জাইদুল কবীর খান সারোয়ার।


উল্লেখ্য, ৩১জুলাই ২০১৭ বর্তমান কমিটির বর্ধিত মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ৫ সদস্য বিশিষ্ট কমিটি ৩১ আগষ্ট এর মধ্যে  আহবায়ক কমিটির তত্ত্বাবধানে নির্বাচন কমিশন আগামী দুই বছরের জন্য নির্বাচনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। জেলাবাসীর চিত্তবিনোদনের জন্য বার্ষিক মিলন মেলা হাওর ভাত বনভোজন অনুষ্ঠিত হবে ২০ আগষ্ট রবিবার প্রাকৃতিক সৌন্দর্য্যরে লীলাভুমি   নিউইয়র্কের হেকসেয়ার ষ্টেট পার্কে ।  এতে সকল প্রবাসীদের স্বাদর আমন্ত্রণ জানিয়েছেন আহবায়ক  আবদুল আওয়াল সিদ্দিকী, সদস্য একেএম. আশরাফুল হক, হেলাল উদ্দিন আহমেদ, হাকিকুল ইসলাম খোকন, জাইদুল কবীর খান সারোয়ার। এবং আহবায়ক শহীদুল হাসান , যুগ্ম আহবায়ক আঃ রাজ্জাক ,যুগ্ম আহবায়ক আলী আহসান আকন্দ শামীম, সদস্য সচিব জাবির হোসেন তাকবীর,সদস্য  নূরুল ইসলাম খান, জয়ন্ত শর্মা বিশ^, আনোয়ার উদ্দিন খান, মোঃ এনামুল হক, মহিবুর রশিদ সুজন, হুমায়ুন কবীর ও আঃ আলীম। পিকনিকের সার্বিক তত্ত্বাবধানে হেলাল উদ্দিন আহমেদ এবং সমন্বয়কারী জনাব জাইদুল কবীর খান সারোয়ার।

এদিকে সংগঠনের মেয়াদউত্তীর্ণ কমিটির সভাপতি মফিজুর রহমান দুলাল ও সাধারণ সম্পাদক সুজন রায়ের তত্তাবধানে ২০ আগষ্ট রবিবার নিউইয়র্কের লং আইল্যান্ড সানকিন ম্যাডো স্টেট পাকে হাওর ভাত বনভোজনের আয়োজন করেছে। ১৩ আগষ্ট রবিবার জ্যাকসন হাইটসের খাবার বাড়ীতে ভোটার সংগ্রহের শেষ সময় নির্ধারণ করেছে রাত ১০টা পর্যন্ত। নির্বাচন কমিশনের সঙ্গে মতবিনিময় ও পূর্ণাঙ্গ ভোটার তালিকা হস্তান্তর করবে ২৭ আগষ্ট রবিবার নিউইয়র্কের জ্যামাইকার পানসি রেষ্টুরেন্টে।


Add comment


Security code
Refresh