Slideshows

http://www.bostonbanglanews.com/index.php/images/images/stories/siteimages/editors/components/com_jcomments/libraries/joomlatune/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্ক প্রবাসী সঙ্গীত শিল্পী রিনা চৌধুরীর মৃত্যুতে প্রবাসীদের শোক প্রকাশ

মঙ্গলবার, ১৫ আগস্ট ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ ঃ চট্রগ্রাম সমিতি ইউএসএ’র সাংস্কৃতিক সম্পাদক এবং নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও সাংস্কৃতিক সংগঠক লিটন চৌধুরীর সহধর্মিনী নিউইয়র্ক প্রবাসী সঙ্গীত শিল্পী ও সাংস্কৃতিক সংগঠক শাহনাজ বেগম রিনা চৌধুরী প্রায় ৪ বছর দুরারোগ্য ক্যান্সারের সাথে লড়াই করে সম্প্রতি ফিরে এসেছিলেন স্বাভাবিক জীবনে। কিন্তুু বিধির বিধান আবারো হঠাৎ অসুস্থ হয়ে পরেন এবং সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন। খবর বাপসনিউজ। গত ৮ আগষ্ট সঙ্গলবার রাতে নিউ¦য়ির্কের কুইন্সের জ্যামাইকা  হাসপাতালে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহে......রাজেউন)। পরে ৯ আগষ্ট বুধবার ওজন পার্কের আল আমান জামে মসজিদে মরহুমার নামাজের জানাজা সম্পন্ন হয়। ১০ আগষ্ট বৃহস্পতিবার সকালে নিউইয়র্কের লং আইল্যান্ডের ওয়াশিংটন মেমোরিয়াল কবরস্থানে প্রয়াত রিনা চৌধুরীকে সমাধিস্থ করা হয়। মৃত্যুকালে স্বামী,  ১ কন্যা ১ পুত্র সহ অসংখ্যক বন্দু-বান্ধব গুনগ্রাহী রেখে গেছেন।


রিনা চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও শোক সমÍপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ-এর মাঝে শোক ও শোক সম্পপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আজাদ, আমেরিকা-বাংলাদেশ এলাইন্সের প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমএ সালাম,এবিসিডিআই সভাপতি মুক্তিযোদ্ধা ড. প্রদীপ রঞ্জন কর,লেখক ও এক্টিভিষ্ট সিকদার গিয়াস উদ্দিন, সিডিএলজি নির্বাহী পরিচালক আবু তালেব,যুক্তরাষ্ট্র সোহরাওয়ার্দী স¥ৃতি পরিষদের সভাপতি শিশু সাহিত্যিক হাসানুর রহমান ও সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,সংগঠক আবদুর রহিম বাদশা, নিউইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান গণি ও সাধারণ সম্পাদক সুহাস বড়ুয়া, সেন্ট্রাল ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহামন মিলন ও সাধারণ সম্পাদক আলো আহমেদ,আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন  সভাপতি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ,  মুক্তিযোদ্ধা বিএম জাকির হোসেন হিরু ভূইয়া, মুক্তিযোদ্ধা গোলাম কুদ্দুস,বোস্টনবাংলানিউজ ডটকম সহযোগী সম্পাদক বিশ্বজিৎ সাহা ,নাসিম পারভীন,সামসুল আলম ও আয়েশ আক্তার রুবি, ইউএসএবাংলানিউজ এর সম্পাদক আবু সাঈদ রতন, কবি ও সঙ্গীত শিল্পী শামীমআরা আফিয়া, সঙ্গীত শিল্পী তানভির শাহীন, সঙ্গীত শিল্পী মনিকা রায়, সঙ্গীত শিল্পী হাফিজুর রহমান, সঙ্গীত শিল্পী ডা.শাহানাজ আলম,কবি আব্দুল আজিজ, ফিরোজ মাহমুদ, আশাফ মাসুক,জাহাঙ্গীর কবির,আবুল কাশেম ভুইয়া, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আনোয়ার হোসেন লিটন ও সাধারণ সম্পাদক শামসুউদ্দিন আহমেদ শামীম, জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ যুক্তরাষ্ট্র শাখার সিনিয়র সহ সভাপতি দেওয়ান শাহেদ চেীধুরী ও সাধারান সম্পাদক নূরে আলম,শেখ হাসিনা মঞ্চে যুক্তরাষ্ট্রের সভাপতি হাজী জালাল উদ্দিন জলিল ও সাধারণ সম্পাদক কায়কোবাদ খান, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাফজুর রহমান ও সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান চৌধুরী, বিশিষ্ট সংস্কৃতি ও ফ্যাশান ডিজাইন সংগঠন নিসার জামিল শুড্ডু এবং  বিশ^নন্দিত ফ্যাশান ডিজাইনার রোজিনা আহমেদ রুনি প্রমুখ।

alt
ছবিতে সাংস্কৃতিক সংগঠক লিটন চৌধুরী ও সহধর্মিনী নিউইয়র্ক প্রবাসী সঙ্গীত শিল্পী ও সাংস্কৃতিক সংগঠক শাহনাজ বেগম রিনা চৌধুরীকে দেখা য়াচেছ।ছবি:বাপসনিঊজ।


Add comment


Security code
Refresh