Slideshows

http://www.bostonbanglanews.com/index.php/images/stories/2015/April/00/00/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ভারতে বঙ্গবন্ধু সড়কে হাসি মুখে প্রধানমন্ত্রী

শনিবার, ০৬ মে ২০১৭

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে ভারতের রাজধানী নয়াদিল্লিতে একটি সড়কের নামকরণ করা হয়েছে। বাবার নামের সেই সড়কে গিয়ে ছবি তুলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমনই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়।

Picture

৫ মে শুক্রবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ছবিটি পোস্ট করেন। তবে ছবিটি কবে তোলা সে ব্যাপারে কোনো কিছু জানাননি তিনি। ছবিতে দেখা গেছে, প্রধানমন্ত্রী সেই সড়কের নামফলকের সামনে দাঁড়িয়ে রয়েছেন।

alt

উল্লেখ্য,  গত ৮ এপ্রিল দিল্লির প্রাণকেন্দ্রে শঙ্কর রোড-মন্দির মার্গ ট্রাফিক চত্বর থেকে রাম মনোহর লোহিয়া হাসপাতালের সামনে মাদার তেরেসা ক্রিসেন্ট পর্যন্ত সড়কটির নামকরণ করা হয় ‘বঙ্গবন্ধু শেখ মুজিব লেন’। এর আগে এ সড়কটির নাম ছিল পার্ক স্ট্রিট।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের প্রাক্কালে দুই দেশের মধ্যে বন্ধুত্বের নিদর্শন হিসেবে এই উদ্যোগ নেয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। নতুন এই নামফলকটি অগণিত ভারতীয় ও বাংলাদেশির আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়।


Add comment


Security code
Refresh