Slideshows

http://www.bostonbanglanews.com/index.php/modules/mod_news_pro_gk1/components/modules/mod_news_pro_gk1/style/templates/gk_twn/media/system/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাখে সৌজন্য সাক্ষাৎ করেছেন নিউইংল্যান্ডে আওয়ামী লীগের দুই সভাপতি ওসমান গণি ও নাসিম পারভীন

রবিবার, ১১ অক্টোবর ২০১৫

হাকিকুল ইসলাম খোকন, বাপসনিউজ:জাতিসংঘের ৭০তম সাধারন অধিবেশনে যোগদান কালে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সাথে গত ৩০ সেপ্টেম্বর রাত ৮ টায় নিউইয়র্কের ঐতিহ্যবাহী ওয়ার্ড অব এষ্টোরিয়া হোটেল সুইটে সৌজন্য সাক্ষাৎ করেছেন নিউইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ও বোষ্টনবাংলানিউজ ডটকম সম্পাদক মন্ডলীর সভাপতি ওসমান গণি এবং নিউইংল্যান্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিম পারভীন। খবর বাপসনিউজ।

Picture

 ছবিতে  প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সাথে নিউইংল্যান্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিম পারভীনকে দেখয়াচেছ।ছবি:বাপসনিঊজ।

৩০ মিনিট স্খায়ী আলোচনায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সাথে নিউইংল্যান্ড আওয়ামী লীগের জনপ্রিয় এই দুই নেতা প্রবাসীদের বিভিন্ন দাবি ও স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে একানেত আলোচনা করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত সৌহাহৃপূর্ন্য ও আন্তরির্ক ভাবে তাদরে বক্তব্য শুনেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের দাবীর প্রতি সম্মতি প্রদান করে বলেন, প্রবাসীরাই দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছেন। তিনি প্রবাসীদের সর্বোত্তম সহযোগিতার আশ্বাস দেন। তিনি প্রবাসীদের মূলধারায় কাজ করার আহ্বান জানান। উল্লেখ্য এদিন জাতিসংঘের সামনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে শান্তি সমাবেশে অংশ নেন নিউইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান গণি ও নিউইংল্যান্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিম পারভীনের নেতৃত্বে বিপুল সংখ্যক নিউইংল্যান্ড প্রবাসীরা। 


Add comment


Security code
Refresh