Slideshows

http://www.bostonbanglanews.com/index.php/modules/mod_news_pro_gk1/components/modules/mod_news_pro_gk1/style/templates/gk_twn/media/system/components/com_gk3_photoslide/thumbs_big/605744Finding_Immigrant____SaKiL___0.jpg

কুইন্স ফ্যামিলি কোর্টে অভিবাসী

হাকিকুল ইসলাম খোকন/বাপ্‌স নিউজ/প্রবাসী নিউজ ঃ বষ্টনবাংলা নিউজ ঃ দ্যা ইন্টারফেইস সেন্টার অব নিউইয়র্ক ও আইনী সহায়তা সংগঠন নিউইয়র্ক এর উদ্যোগে গত ২৪ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ See details

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

আমেরিকার ডালাস শহরে ২য় বাংলা চলচ্চিত্র উৎসব

রবিবার, ১৬ জুলাই ২০১৭

বাপ্ নিউজ : আগামী ২৮, ২৯ এবং ৩০ জুলাই ২০১৭ কলকাতা এবং বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে আমেরিকার ডালাস শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‌‌‌’বাংলা চলচ্চিত্র উৎসব’ এর ২য় আসর। সৃজনের হাট এর আয়োজনে গত বছর উত্তর আমেরিকার একমাত্র বাংলা চলচ্চিত্র উৎসবটি যথেষ্ঠ সাড়া ফেলেছিল।

Picture

উৎসবের ২য় আসরে ৪টি পূর্ণদৈর্ঘ্য এবং ৪টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে। বাংলাদেশ থেকে পূর্ণদৈর্ঘ্য বিভাগে মোরশেদুল ইসলামের জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র ‘অনিল বাগচির একদিন’ ও নবীন পরিচালক বিজন ইমতিয়াজ এর “মাটির প্রজার দেশে” এবং স্বল্পদৈর্ঘ্য বিভাগে খন্দকার সুমন পরিচালিত ‘পৌনঃপুনিক’ ও তাসমিয়াহ্ আফরিন মৌ পরিচালিত ‘কবি স্বামীর মৃত্যুর পর আমার জবানবন্দি’ প্রদর্শিত হবে। কলকাতা থেকে পূর্ণদৈর্ঘ্য বিভাগে বুদ্ধদেব দাশগুপ্তের ‘টোপ’ ও স্বাগত চৌধুরীর ‘নায়িকার ভূমিকায়’ এবং স্বল্পদৈর্ঘ্য বিভাগে শ্রীচেতা দাসের ‘দোলাচল’ ও নাজমুস সাকিব হিমেলের ‘ফাঁকি’ প্রদর্শিত হবে।

‘সৃজনের হাট’ এর প্রতিষ্ঠাতা ডাঃ তারেক ইয়াসিন, ডাঃ উর্মি আদিবা এবং তানভীর রহমান আমেরিকায় বাংলা চলচ্চিত্রের প্রদর্শণ এবং বাণিজ্যের সম্ভাবনা সৃষ্টির প্রয়াসে দুই বছর ধরে ‘বাংলা চলচ্চিত্র উৎসব’ এর আসরটি আয়োজন করছেন।


Add comment


Security code
Refresh