Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বাংলাদেশ আইন সমিতি ইউকের ১০ বছর পূর্তি অনষ্ঠান উৎযাপিত

মঙ্গলবার, ০৬ মার্চ ২০১৮

বাপ্ নিউজ : গত রোববার বাংলাদেশ আইন সমিতি ইউকের ১০ বছর পূর্তি উপলক্ষ্যে এক উৎসব অনুষ্ঠান পালিত হয়। এই উৎসব পালিত হয় পূর্ব লন্ডনের স্থানীয় একটি ইভেন্ট হলে। ইউকেতে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন ছাত্রছাত্রীদের সমন্নয়ে গঠিত এই সমিতির সদস্যগণ যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশিদের বিশেষ করে আইনি সহযোগিতা দিয়ে আসছেন।

স্বতঃস্ফূর্ততা, সুগভীর আন্তরিকতা, সীমাহীন ভালোবাসা, নির্মল স্নেহ, নির্লোভ এই জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ফুটে উঠেছে উপস্থিতির মধ্যে। বাংলাদেশী কম্যুনিটির ধারণা, বাংলাদেশ আইন সমিতি ইউকের ১০ বছর পূর্তি উপলক্ষ্যে এক প্রশংসনীয় এবং ঈর্ষণীয় অনুষ্ঠান উপহার দিয়েছে। এই সমিতির সদস্যগণ সুশৃঙ্খল এবং ভাতৃত্ববোধের প্রদর্শন অতুলনীয় যা সত্যিই অন্যান্য বিশেষ করে সামাজিক সংগঠনের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

Picture

অন্যান্যদের মধ্যে অ্যাডভোকেট শিব্বীর আহমেদকে এই সমিতির জন্য বিশেষ অবদান রাখার জন্য ক্রেস প্রদান করা হয়। তিনি প্রথম এই সমিতির জন্য সংবিধান রচনায় জড়িত ছিলেন যা অনুসরণ করা অতি সহজ ও বান্ধব। তাছাড়াও তিনি প্রথম কার্যকরী কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) ছিলেন।
 
অত্যন্ত আনন্দগণ, স্বতঃস্ফূর্ত ও বর্ণিলতার মধ্যে দিয়ে শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থিত সকলের হাস্যোজ্জ্বল ভাববিনিময়ের মাধ্যমে উদযাপিত হয়ে গেলো বাংলাদেশ আইন সমিতি ইউ কের দশ বছর পূর্তি অনুষ্ঠানটি। সকলের মুখে মুখে যেনো এই আভা প্রতিফলিত হচ্ছিলো যে, আনন্দ হউক আমাদের নিত্য সঙ্গী, কল্যাণময় প্রগতি হউক আমাদের ব্রত; সহযোগিতা ও সহমর্মিতার মন নিয়ে উত্তরোত্তর শক্তিশালী হউক প্রবাসে আমাদের এই বন্ধন। গত ২৫ ফেব্রুয়ারী (রবিবার) ২০১৮, “দ্যা এট্রিয়াম লন্ডন” এ আয়োজিত বাংলাদেশ আইন সমিতি ইউ কের “দশ বছর পূর্তি” অনুষ্ঠানটি স্মরণাতীত সর্বোচ্চ পর্যায়ে সফলতা অর্জনের মাধ্যমে উপস্থিত সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপনের মাধ্যমে পরিসমাপ্ত হয়।


Add comment


Security code
Refresh